1. protinews24@gmail.com : protinews.com : Bamgakobi Zahed
বুধবার, ২১ অক্টোবর ২০২০, ১১:০৪ পূর্বাহ্ন
শিরোনাম

গাইবান্ধার গোবিন্দগঞ্জে ভিন্ন ৩ টি স্হানে রহস্যজনক ৩ জনের মৃত্যু

  • প্রকাশিত: সোমবার, ৩১ আগস্ট, ২০২০
  • ৫০

সৈয়দ এহসানুল হক -(গাইবান্ধা প্রতিনিধি)

সূত্রঃ-গোবিখবর

গাইবান্ধার গোবিন্দগঞ্জে পৃথক তিনটি ঘটনায় এক মহিলাসহ ৩জনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে।রোববার উপজেলার বিভিন্ন এলাকায় এসব ঘটনা ঘটে। পুলিশ জানায়, উপজেলার শাখাহার ইউনিয়নের শহরগছি স্কুুল এন্ড কলেজের নির্মাণ কাজ করার সময় ভবনের ছাদ থেকে পড়ে আমিনুল ইসলাম (২৬) নামের এক নির্মাণ শ্রমিক গুরুতর আহত হয়। মূমূর্ষ্যু অবস্থায় স্থানীয়রা তাঁকে উদ্ধার করে দ্রুত গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়েগেলে সেখানে তাঁর মৃত্যু হয়। নিহত নির্মাণ শ্রমিক পার্শবর্তী জয়পুরহাট জেলার আমদই ইউপির সুন্দরপুর গ্রামের মোহফেল ইসলামের ছেলে। এ ঘটনায় কর্তব্যরত ঠিকাদারী প্রতিষ্ঠানের লোকজন তরিঘড়ি করে লাশ নিহতের গ্রামের বাড়িতে নিয়ে যায়। গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম মেহেদী হাসান বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, এ বিষয়ে জয়পুরহাট সদর থানাকে অবহিত করা হয়েছে। ছাদ থেকে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যুর বিষয়টি নিছক দুর্ঘটনা নাকি অন্য কোন রহস্য লুকিয়ে আছে তা খতিয়ে দেখা হবে।

অপর এক ঘটনায় গোবিন্দগঞ্জ উপজেলার কামারদহ ফেরুসা নাগেরভিটা গ্রামের তহমিনা বেগম (৩৫) নামের ৪ সন্তানের জননী এক গৃহবধূ বিষপানে আত্মহত্যা করেছে। তাঁর পরিবার জানায়, মঙ্গলবার দুপুর আনুমানিক সাড়ে ১২টার দিকে তহমিনা সকলের অগোচরে বিষপান করে অসুস্থ হয়ে পড়লে তাঁকে দ্রুিত বগুড়ার একটি হাসপাতালে ভর্তি করা হয় এবং চিকিৎসাধীন অবস্থায় শনিবার রাত ৩টার দিকে তাঁর মৃত্যু হয়। এরিপোর্ট লেখা পর্যন্ত তাঁর আত্মহত্যার সঠিক কারণ জানাযায়নি। মৃত তহমিনা ওই গ্রামের আনিছুর রহমানের স্ত্রী।

এদিকে লিটন রাজভর (৩২) নামের এক সার ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। রোববার সকালে পৌরশহরের কুঠিবাড়ী এলাকায় করতোয়া নদীর পাশ থেকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়। লাশের পাশে পাওয়া একটি সুইসাইট নোট থেকে জানাগেছে, আর্থিক অনটন ও দেনাগ্রস্থ হওয়ায় সে আত্মহত্যা করেছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© বঙ্গকবি মিডিয়া লিমিটেড